শনিবার, ০১ Jun ২০২৪, ০৩:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে নাবিলা ইলেক্ট্রনিক্স এন্ড সিসিটিভি হাউজ এর উদ্বোধন জগন্নাথপুরে মতবিনিময় সভায় সুনামগঞ্জ  ডিসি:সর্বজনীন পেনশন স্কিম সরকারের যুগান্তকারী পদক্ষেপ জগন্নাথপুরে পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ জগন্নাথপুরে চিনা বাদাম প্রদর্শনী মাঠ দিবস অনুষ্ঠিত টানা ৩য় বার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন হারুন রশীদ জগন্নাথপুরের লহড়ী গ্রামে লন্ডন প্রবাসীর বাড়ীতে ডাকাতি: অস্ত্রসহ দুইজন গ্রেফতার জগন্নাথপুরে হারানো লাখ টাকা খুঁজে উদ্ধার করে দিল থানা পুলিশ জগন্নাথপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন রানীগঞ্জ সেতুর পাশ থেকে বালু উত্তোলন- ক্ষয়ক্ষতি নিরূপণ করে প্রতিবেদন দিতে আদালতের নির্দেশ জগন্নাথপুরে ধান চাল ক্রয় কার্যক্রমের উদ্বোধন: লটারির মাধ্যমে মনোনীত ৮১০ ভাগ্যবান কৃষক

একুশে পদকপ্রাপ্ত কবি আসাদ চৌধুরী আর নেই

একুশে পদকপ্রাপ্ত কবি আসাদ চৌধুরী আর নেই

 

জগন্নাথপুর নিউজ ডেস্কঃ-

একুশে পদকপ্রাপ্ত কবি আসাদ চৌধুরী আর নেই। স্থানীয় সময় বুধবার দিবাগত রাত তিনটায় কানাডার টরন্টোর একটি হাসপাতালে তিনি মারা যান। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

কবি আসাদ চৌধুরীর মৃত্যুর তথ্য গণমাধ্যমকে পরিবারের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে। তার দুই ছেলে ও এক মেয়ে। তারা সবাই এখন টরন্টোয় আছেন। সেখানকারই আসোয়া লেকরিচ হাসপাতালে আসাদ চৌধুরী মারা যান।

১৯৪৩ সালের ১১ ফেব্রুয়ারি আসাদ চৌধুরী তৎকালীন বাকেরগঞ্জ জেলার মেহেন্দিগঞ্জে জন্মগ্রহণ করেন। প্রথম কাব্যগন্থ ‘তবক দেওয়া পান’ দিয়ে পরিচিতি পান তিনি। আসাদ চৌধুরী ১৯৮৭ সালে বাংলা একাডেমি পুরস্কার পান। ২০১৩ সালে পান একুশে পদক।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017-2023 Jagannathpurnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com